মাদক নির্মূলে সাড়াশি অভিযান: তারা কি গ্রেফতার হবে?

0
92

মানিকগঞ্জ শিবালয়ে তালিকাভুক্ত মাদক কারবারি ইয়াবা সেলিম ও মীমকে গ্রেফতারে দিনভর চলছে গোয়েন্দা পুলিশের সাড়াশি অভিযান। যেকোনো মূল্যে গ্রেফতারে প্রশাসনের কঠোর নির্দেশনা।

মাদকের বিরুদ্ধে প্রশাসনের জিরো টলারেন্স এ তালিকাভুক্ত মোস্ট ওয়ান্টেড ২শীর্ষ ইয়াবা কারবারি উপজেলা ছাত্রলীগ সভাপতি ইয়াবা সেলিম এবং উপজেলা আওয়ামী লীগ সা: সম্পাদক পুত্র বহু মাদক মামলায় ফেরারি নাজমুল হাসান মীমকে গ্রেফতারে আজ মাঠে নেমেছে জেলা গোয়েন্দা পুলিশ।

সুত্র মতে, দীর্ঘদিন উপজেলা ছাত্রলীগ সভাপতির পরিচয়ের আড়ালে ইয়াবা সেলিম আন্ত জেলা মাদকের বৃহৎ চালান আরিচা বন্দরসহ বিভিন্ন জেলায় সিন্ডিকেটের মাধ্যমে পরিচালনা ও নিয়ন্ত্রণ করে আসছিলো।গতমাস থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক কারবারি নির্মুলে নির্দেশনার পর স্থানীয় ওসিকে স্ট্যান্ড রিলিজ করে ২ শীর্ষ মাদক হোতার খোজে নামে জেলা গোয়েন্দা।ভয়ানক এই ২ অপরাধী গ্রেফতার এড়াতে অত্যন্ত গোপনে ঘিওরে

সিরাজগঞ্জের ডাকাতি মামলার আসামী সজীব মীরের ছত্রছায়ায় আত্নগোপন করে।ভয়ঙ্কর অপরাধী ইয়াবা সেলিমের নামে স্থানীয় থানায়ই হত্যাচেষ্টা, ডাকাতিসহ মাদকের মোট ১২টি মামলা রয়েছে। স্থানীয় সাংসদ ঘনিষ্ঠতায় মাদকের হোতা সেলিমকে গ্রেফতার সম্ভব হয়নি।সেলিম ও মীম সম্পর্কে সংশ্লিষ্ট সুত্র মতে নদী পথে সহ পার্শ্ববর্তী জেলাসমূহে কন্ট্যাক্ট। ডাকাতি সিন্ডিকেটের সঙ্গেও জড়িত।এদিকে কালে উপজেলা আওয়ামী লীগ সা: সম্পাদক ভূমিদস্যু মামলার আসামী আব্দুল কুদ্দুস কুলু কুদ্দুস) এর বাসভবন ও দোকানে গোয়েন্দা টিম ঘেরাও করলেও তার পুত্র ইয়াবা মীম এখনো পাওয়া যায়নি।তবে দ্রুতই দুই শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতারে সক্ষম হবে বলে গোয়েন্দা সুত্র নিশ্চিত করে।
সর্বশেষ রিপোর্ট লিখা পর্যন্ত জেলার শীর্ষ মাদক কারবারিদের ধরতে সাড়াশি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here